শহর প্রতিনিধি: কক্সবাজার

কক্সবাজার পৌরসভার ৪ নং ওয়ার্ডের আওতাধীন টেকপাড়া এলাকার শীর্ষ মাদক কারবারি ফরিদুল হক নান্নুর বিরুদ্ধে প্রায় আড়াই লাখ টাকার মালামাল লুটের গুরুত্বর অভিযোগ উঠেছে।

দৈনিক বাংলাদেশ জাগরণ ডট নিউজকে কক্সবাজার পৌরসভার বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম কেলু বলেন, গত ০৩/০৮/২০ ইং সকাল ৬ ঘটিকার সময় কক্সবাজার শহরের টেকপাড়া এলাকাস্ত আমিনা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন স্থিত সমাজ কমিটির অফিস গৃহে প্রবেশ করে দারোয়ান আব্দুল লতিফকে হত্যার ভয়-ভীতি প্রদর্শন করে জোরপূর্বক অফিসের চাবি ছিনিয়ে নিয়ে গুরুত্বপূর্ণ মালামাল ডাকাতি করে নিয়ে যান। এসময় তার সাথে থাকা দুই থেকে তিন জন সহযোগী অফিসে ভাঙচুর চালিয়ে বিভিন্ন মূল্যবান কাগজপত্র তছনছ করে ব্যাপকভাবে ক্ষতিসাধন করে। আমি দারোয়ানের কাছ থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করে সভাপতি সহ অন্যান্য লোকজনদের সাথে নিয়ে লুন্ঠিত মাল উদ্ধার নানাভাবে চেষ্টা চালাই।তাৎক্ষণিকভাবে থানা-পুলিশকে অবগত করলে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি আরো বলেন, উক্ত লুটের ঘটনায় বৃহত্তর জনকল্যাণ সমাজ কমিটির পক্ষে সাধারণ সম্পাদক হিসেবে আমি থানায় এজাহার দায়ের করেছি।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক কাঞ্চন দাস বলেন, ফরিদুল হক নান্নুকে দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা অফিসে হামলার অভিযোগে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। আসামী জেল থেকে বের হলে মালামাল লুটের অভিযোগটি ওসি স্যারের সাথে পরামর্শ করে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার মন্তব্য

Please enter your comment!
আপনার নাম লিখুন