শুভেচ্ছা বার্তা:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কক্সবাজারবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সাবেক সাধারন সম্পাদক ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আবু তাহের আজাদ।

গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা।

আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। মরণব্যাধি করোনা ভাইরাসের এই দুঃসময়ে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সকলে ঈদের আনন্দ ভাগাভাগি করুক এটাই প্রত্যাশা।

ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। তিনি কক্সবাজারবাসী সহ দেশের সকলের সুস্থতা ও কল্যাণ কামনা করেন।

আবু তাহের আজাদ
উপ-দপ্তর সম্পাদক
বাংলাদেশ আওয়ামী লীগ, কক্সবাজার জেলা

সংবাদটি সম্পর্কে আপনার মন্তব্য

Please enter your comment!
আপনার নাম লিখুন