স্টাফ রিপোর্টার:

বিশিষ্ট আলেমেদ্বীন ও ইসলামী শিক্ষাবিদ “মরহুম মাওলানা আমিন উল্লাহ সমাজ পরিষদ” এর প্রধান উপদেষ্টা নুরুল ইসলাম কুতুবীর ব্যক্তিগত সহযোগিতায় মহামারী করোনা পরিস্থিতিতে আত্মীয়-স্বজন ও বিভিন্ন পেশার নিম্নবিত্ত দুইশতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ নির্দেশনা তিনি প্রবাসে থাকা অবস্থায় গোপনে অনেকের সাহায্যে এগিয়ে এসেছেন।

এদিকে উপহার সামগ্রী পাওয়া মানুষ্যা করোনার এই কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য উনাকে বিশেষভাবে ধন্যবাদ প্রদান করেন। উনার এই সহযোগিতায় দেশের এই ক্রান্তিকালে মহামারী করোনা মোকাবেলায় নিঃসন্দেহে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে বলে মনে করেন উপহার প্রাপ্তরা।

নুরুল ইসলাম কুতুবী বলেন, সবাইকে ঐক্যবদ্ধ ভাবে গরীব অসহায় এবং সাধারন মানুষের পাশে এগিয়ে আসতে হবে। দেশে এবং প্রবাসে সবাই যে যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে, সরকার এবং দেশের জনগণকে সহযোগিতা করলে করোনা পরিস্থিতিতে আরো বেগবান হবে মানুষের পথ চলা।

তিনি, বিশেষ করে আত্মীয়-স্বজনদেরকে সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করেন। পরবর্তীতে যেকোনো প্রয়োজনে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে তিনি জানান।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী কৃষক লীগ মক্কা মোকাররমার সভাপতি পবিত্র মক্কা নগরীতে অবস্থিত কক্সবাজার প্রবাসী আওয়ামী কমিউনিটির সভাপতি এই বিশিষ্ট সমাজ সেবক কক্সবাজার পৌরসভার আওতাধীন ০৫ নং ওয়ার্ডের তারাবনিয়ারছড়া নিবাসী নুরুল ইসলাম কুতুবী।

সংবাদটি সম্পর্কে আপনার মন্তব্য

Please enter your comment!
আপনার নাম লিখুন