মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কক্সবাজার জেলার উদ্যোগে করোনা ভাইরাসজনিত পরিস্থিতির কারণে খাদ্য সংকটে পড়া কক্সবাজার জেলার প্রায় ৩০০ জন পথশিশু, ভবঘুরে, দুঃস্থ, অসহায়, নিন্ম আয়ের মানুষ, নিরন্ন লোকজন, ও গরীব মানুষের মাঝে তৈরীকরা রাতের খাবার বিতরণ করা হবে।

২৯ মার্চ দিবাগত রাত থেকে পুনাক এর এই মানবিক কার্যক্রম শুরু হয়েছে। এ রাতে ৩০০ নিরন্ন লোকজনকে তৈরীকরা রাতের খাবার বিতরণ করা হয়েছে। এ কার্যক্রম যতদিন মানুষকে বাড়ি ঘরে অবস্থানের সরকারি নির্দেশনা থাকবে ততদিন চলবে।

কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম (বার) এ তথ্য জানিয়েছেন। তিনি আরো জানান, কক্সবাজার জেলা পুলিশের কর্মকর্তারা সম্পূর্ণ মানবিক দৃষ্টিভঙ্গি থেকে তাঁদের ব্যক্তিগত অনুদান দিয়ে করোনা ভাইরাসজনিত বৈশ্বিক মহামারীতে খাদ্য সংকটে পড়া অসহায় মানুষের জন্য এ তহবিল গঠন করেছে। পুনাকের কক্সবাজার জেলা শাখা উদ্যোগে এ কার্যক্রম সার্বিক ব্যবস্থাপনা ও পরিচালিত হবে।

পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) আরো বলেন, যারা দিনের আয় দিয়ে সংসার চালাতেন, তারা এই করোনা ভাইরাস সংকটের আকস্মিকতায় ভয়াবহ বিপদের মুখে রয়েছেন। যারা খাদ্য সংকটে আছেন, তারা ভিক্ষুক নয়, তারা আকস্মিক পরিস্থিতির শিকার। তাই মানবিক গুনাবলী দিয়ে সকলকে এ সংকটে এগিয়ে আসার জন্য পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) আহবান জানান।

২৯ মার্চ দিবাগত রাতে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কক্সবাজার জেলার উদ্যোগে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে ক্ষতিগ্রস্থ জেলার পথশিশু, ভবঘুরে, দুঃস্থ, অসহায় ও গরীব প্রায় ৩০০ জন মানুষের মাঝে তৈরি করা রাতের খাবার এবং মাস্ক বিতরণকালে পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম (বার) এর সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস) মশিউর রহমান, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল চন্দ্র বণিক, কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ আবু মোঃ শাহজাহান কবির, ওসি ডিবি আশরাফুজ্জামান খান, সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) খায়রুজ্জামান এবং ওসি অপারেশন্সসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) এর সহধর্মিণী জেনিফার মাসুদ পদাধিকার বলে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর কক্সবাজার জেলা শাখার সভাপতি।

সিবিএন

সংবাদটি সম্পর্কে আপনার মন্তব্য

Please enter your comment!
আপনার নাম লিখুন