কক্সবাজার প্রতিনিধি:

করোনার ভয়াবহতা নিয়ে গতকাল বৃহস্পতিবার নিজ এলাকায় বাড়ি বাড়ি গিয়ে সচেতনতামূলক ক্যাম্পিং করেছেন ৭ নং ওয়ার্ড দক্ষিণ রুমালিয়ার ছড়া ইয়াং সোসাইটি।

সারা দেশে যাতে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করতে না পারে এবং এলাকায় অসচেতনার দরুন যাতে এই মহামারি ছড়াতে না পারে তারই পরিপেক্ষিতে নিজ এলাকায় প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে তাদের সচেতন করার প্রচেষ্টায় এমন উদ্যোগ নিয়েছে বলে জানান ইয়াং সোসাইটির অন্যতম সদস্যরা।

ইয়াং সোসাইটির উদ্যোগে আয়োজিত এই ক্যাম্পের পরিচালনায় ছিল বাঁচা মিয়ার ঘোনা দাখিল মাদ্রাসা ও এতিম খানার অভিভাবক সদস্য মিনহাজুল আবেদীন রকি ।

আরো উপস্থিত ছিলেন বাঁচা মিয়ার ঘোনা সমাজ কমিটির সাধারণ সম্পাদক, বাঁচামিয়ার ঘোনা জামে মসজিদের অভিভাবক সদস্য ও বাঁচা মিয়ার ঘোনা দাখিল মাদ্রাসা ও এতিম খানার যুগ্ন সাধারণ সম্পাদক সরওয়ার কামাল, সাইফুল ইসলাম, নুর মোহাম্মদ, সাকিল, আরফাত, ছোট রাসেল, বড় রাসেল, মোশারফ, রহিম,জয়, তৌহিদ,ওমাইর,সওকত,আয়ুব,শোয়াইব ,আইয়াছ ,আসিক ,শুকুর ,রিয়াদ,কায়সার প্রমুখ।

করোনা ভাইরাস রোধে কক্সবাজার জেলার সকল উপজেলা, ইউনিয়ন,ওয়ার্ড সহ সমাজের সকল স্তরের মানুষকে আরো সচেতনতা ও সর্তকতা অবলম্বন এর মাধ্যমে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন দক্ষিণ রুমালিয়ার ছড়া ইয়াং সোসাইটির অন্যতম সদস্য মিনহাজুল আবেদীন রকি।

সংবাদটি সম্পর্কে আপনার মন্তব্য

Please enter your comment!
আপনার নাম লিখুন