চট্টগ্রাম মহানগর প্রতিবেদক: 

করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি করতে বন্দরে লিপলেট, মাক্স ও হ্যান্ড সেনেটাইজার বিতরন করে বাংলাদেশ ছাত্রলীগ( তৃনমূল)।

পুরো বিশ্বই এখন পার করছে অস্থির ও আতঙ্কিত মূহুর্ত। করোনা নামক এই অনাকাক্ষিত ভাইরাসটি ইতিমধ্যে ঢুকে পড়েছে বাংলাদেশে। সরকার ইতোমধ্যেই ঘোষণা করেছে জনসাধারণকে আতঙ্কিত না-হয়ে সচেতন হতে, জনসমাগম বা ভিড় এড়িয়ে চলতে।

বাংলাদেশ ছাত্রলীগ (তৃনমূল) এর ব্যানারে বিগত দিনে চট্টগ্রাম বন্দরের বিভিন্ন রোডে অসহায়, দুস্তমানুষ , বাসা-বাড়ি,মাদরাসা, মসজিদ,মন্দির , এতিম খানায় সাবান, জনসচেতনতা মূলক লিপলেট বিতরন করা হয়।
তারই ধারাবাহিকতায় আজ তারা হ্যান্ড সেনিটাইজার,মাক্স ও লিফলেট বিতরন করেন।


বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আবু নাছের জুয়েল এর নেতৃত্বে চলমান এই কার্যক্রমে একাত্মতা প্রকাশ এবং উৎসাহ প্রদান করেন চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সি,বি,এ) এর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও মহানগর ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, বন্দর সি,বি,এর কার্যকরী সদস্য আশীষ ক্রান্তি মহুরি, শ্রমিক নেতা এফ,এ, চৌধুরী বাদল মহানগর যুব নেতা মাহামুদুর রহমান বাপ্পি, মোঃ সোহেল,আনিসুর রহমান শরিফ ছাত্রনেতা হারুন, মোঃ মনির, মোঃ বাবু,মোঃ রায়হান, ইমাম হোসেন প্রান্ত,আল আমিন রায়হান,চয়ন, রকিব,মিনহাজ,কায়েস,ফয়সাল,অপি, মুনতাসির, জুয়েল, নকিব, সামির হোসেন ইমন,দ্বীন ইসলাম, আরমান প্রমুখ।

স্থানীয় পর্যায়ে সামাজিক সংগঠন ইয়াং বয়েজের সকল কর্মীদের টিম গঠন করে পুরো এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়।


এসময় জনগনকে স্বাস্থ্য নির্দেশিকা মেনে নিরাপদে থাকার আহ্বান জানানো হয়।

1 COMMENT

  1. অসহায় গরীব মানুষের পাশেছিলাম আছি ইনশাআল্লাহ্ আগামীতে ও থাকবো,আমরা বন্দর শাখা ছাত্রলীগ (তৃণমূল)।
    সামাজিক সংগঠন( ইয়াং বয়েজ) ❤❤

সংবাদটি সম্পর্কে আপনার মন্তব্য

Please enter your comment!
আপনার নাম লিখুন