কক্সবাজার প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার পৌর শাখার ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদে মনোনয়ন জমা দিয়েছেন কক্সবাজার জেলার সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল গফুর।

সোমবার সন্ধ্যা ৭ টায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের কার্যালয়ে পৌর আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি মনোনয়ন জমা দেন।

দৈনিক বাংলাদেশ জাগরণ ডট কমের একান্ত সাক্ষাৎকারে ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আব্দুল গফুর এ প্রতিবেদককে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার একজন সাবেক কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রেখে কাজ করে যাচ্ছি। আওয়ামী রাজনীতির সাথে জড়িত থাকার প্রক্কালে ১/১১ সময় জেল-জুলুমের স্বীকার হয়েছি। তৎকালীন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি শ্রদ্ধেয় একেএম মোজাম্মেল হক সাহেব আমাকে জেল থেকে বের হওয়ার পর বরণ করেছেন। এটাই আমার জীবনের পরম পাওয়া।

তিনি আরো বলেন, ছাত্রলীগের পর সদর উপজেলা চেয়ারম্যান কায়ছারুল হক জুয়েল ভাইয়ের সাথে দীর্ঘদিন সেচ্ছাসেবকলীগের সাথে জড়িত ছিলাম। বর্তমান সময় আওয়ামী রাজনীতিতে একজন সক্রিয় কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। তিনি সম্মেলনের সফলতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

পরিশেষে, তিনি আগামী ৭ নবেম্বর কক্সবাজার পৌর আওয়ামীলীগের আওতাধীন ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের “ত্রি বার্ষীক সম্মেলন ও কাউন্সিল ২০১৯” সফল ও স্বার্থক হওয়ার একান্ত প্রত্যাশা ব্যক্ত করেন৷

সংবাদটি সম্পর্কে আপনার মন্তব্য

Please enter your comment!
আপনার নাম লিখুন